ব্রেকআপ সাইরি বাংলা, ব্রেকআপ স্ট্যাটাস, ব্রেকআপ স্ট্যাটাস বাংলা, ব্রেকআপ হওয়ার পর | broken heart status in bengali, broken heart status bangla, Breakup Shayari by Shayars Mehfil

ব্রেকআপ স্ট্যাটাস, ব্রেকআপ স্ট্যাটাস বাংলা, ব্রেকআপ সাইরি বাংলা, ব্রেকআপ হওয়ার পর, breakup-status-breakup-shayari-bangla-breakup-status-bangla-breaku
ব্রেকআপ সাইরি বাংলা broken heart status bangla

ব্রেকআপ সাইরি বাংলা, ব্রেকআপ স্ট্যাটাস, ব্রেকআপ স্ট্যাটাস বাংলা, ব্রেকআপ হওয়ার পর | broken heart status in bengali, broken heart status bangla, Breakup Shayari by Shayars Mehfil

হ্যালো বন্ধুরা আজকে এই পোস্ট এ তোমাদের সাথে শেয়ার করা কিছু ব্রেকআপ সাইরি বাংলা তে পেশ করলাম। তোমরা এই  ব্রেকআপ স্ট্যাটাস ফেইসবুক সোশ্যাল মিডিয়া তে শেয়ার করতে পারবে।

  ব্রেকআপ স্ট্যাটাস বাংলা গুলি তোমরা খুব সহজে সোশ্যাল মিডিয়া তে শেয়ার করতে পারবে, শুধু মাত্র স্টেটাস গুলির নিচে থাকা শেয়ার বাটন এ ক্লিক করে। আশা করি ব্রেকআপ হওয়ার পর তোমরা এই স্ট্যাটাস গুলি শেয়ার করে অথবা পড়ে মজা পাবে। 

সব সম্পর্ক পরিণতি পায় না।কিন্তু মন থেকে কখনোই মোছা যায় না।।,shayarsmehfil.blogspot.com

খোঁজ নিলে হয়তো দেখবে তুমি কারো কাছেই অতোটা স্পেশাল না!
আমার বুক পকেটে রক্তজবা এভাবে শুকিয়ে যায়, 
সে আসবে বলে দেখবো তাকে মিথ্যে অপেক্ষায়।
আটকে রাখার সাধ্য আমার নেই,.... 
তবে তুমি চাইলে আগলে রাখতে পারি..।
আমি যদি তোমার বিরক্তির কারন হয়ে উঠি..? 
তবে আমার থেকে দূরত্ব বজায় রেখো...!
যেইটা আমার সেইটা শুধুই আমার,... 
যদি খালি একটুও অন্য করো হয়, 
ওইটা আমার দরকার নাই!
Breakup এর সময় যারা Family problem বলে breakup করে দেয় 
Relation শুরু করার সময় কি তাঁরা অনাথ ছিল।🤔🤔
স্ত্রী :কোথায় যাচ্ছো? আমাকে একা ছেড়ে। 
দুজন দুজনের কাছে প্রতিজ্ঞা করেছিলাম, 
কেউ কাউকে ছেড়ে যাবোনা। তাহলে আজ কে........ 
স্বামী : আরে পাগলী যেদিন আমি তোমাকে প্রথম নিয়ে এলাম. 
বলেছিলাম তোমার সব দুঃখ কষ্ট লাঘব করার দায়িত্ব আমার। 
আমি যাচ্ছি আরেক নতুন জগতে, 
সেখানে তোমাকে রাখার মতো রাজমহল বানাবো। 
তুমি আমার পরে এসো। আমি অপেক্ষায় থাকবো। 😢 😢 
ধরাও গাঁজা মারো টান💨 
ভুলে যাও gf এর নাম।😂
জেগে আছি তার জন্য, 
সে আছে অন্য কারোর জন্য।😂
হতেপারে তুই অন্য কারোর সাথে ব্যাস্ত...😔 
তাই আমাকে ১ টা মেসেজ করা টাও তোর কাছে সময়ের নষ্ট..।😂
কখনো কখনো দূরত্বই শ্রেয়, 
সেটা ভীষণ আঘাত আনে জানি; 
কাছে থাকতেই না হয় মূল্য বুঝে নিও- 
আমরা মানুষ যে বড্ড অভিমানী ।
লোক বলে,ভালোবাসার কাছে মাথা নিচু করলে ক্ষতি নেই,
কিনতু আমি বলি, যে সত্যিই ভালোবাসবে
সে তোমাকে কখনো মাথা নিচু করতে দেবে না
গোলাপের যদি ক্ষমতা থাকতো, 
প্রেমগুলো কি আদৌও ভাঙত.?
সব সম্পর্ক পরিণতি পায় না।
কিন্তু মন থেকে কখনোই মোছা যায় না।।
বাস্তবে কুকুরেও মুতে না মুখে, 
হাজারো ছেলের crush সে ফেসবুকে।

Tags : ব্রেকআপ সাইরি বাংলা, ব্রেকআপ স্ট্যাটাস, ব্রেকআপ স্ট্যাটাস বাংলা, ব্রেকআপ হওয়ার পর.

Last Word 

বন্ধুরা  আমাদের ব্রেকআপ সাইরি বাংলা তে ভালো লেগে থাকলে নিচে Comment  বাটন থেকে একটা সুন্দর comment করে দেবেন। তাতে আমরা খুব খুশি হয় এবং আপনাদের জন্য আরো এরকম স্টেটাস নিয়ে আস্তে আগ্রহী থাকি।

ব্রেকআপ স্ট্যাটাস, ব্রেকআপ সাইরি বাংলা, ব্রেকআপ স্ট্যাটাস বাংলা, ব্রেকআপ হওয়ার পর


Read Also :

Last Word

💖 I tried to do my best to write this post on "ব্রেকআপ সাইরি বাংলা, ব্রেকআপ স্ট্যাটাস, ব্রেকআপ স্ট্যাটাস বাংলা, ব্রেকআপ হওয়ার পর | broken heart status in bengali, broken heart status bangla, Breakup Shayari by Shayars Mehfil." I will Update this Post whenever i get more content about "ব্রেকআপ সাইরি বাংলা, ব্রেকআপ স্ট্যাটাস, ব্রেকআপ স্ট্যাটাস বাংলা, ব্রেকআপ হওয়ার পর | broken heart status in bengali, broken heart status bangla, Breakup Shayari by Shayars Mehfil."

I hope you have liked it and Please do Share with your friends and follow our blog for more.
If you like our posts, please ENCOURAGE us by COMMENTING so that we can post more like this.

If you have any query you can Contact Us.

"ব্রেকআপ সাইরি বাংলা, ব্রেকআপ স্ট্যাটাস, ব্রেকআপ স্ট্যাটাস বাংলা, ব্রেকআপ হওয়ার পর | broken heart status in bengali, broken heart status bangla, Breakup Shayari by Shayars Mehfil" This Post Is Protected By DMCA Reproduction In Any Way Is Strictly Prohibited!
©ShayarsMehfil | All Rights Reserved.

Copyright: https://shayarsmehfil.blogspot.com/

1 comment

  1. 🙂 nice
Write your Beautiful Comment 😇