Bengali Shayari Quotes Jokes For Girls' | বাংলা শায়ারী জোকস্ মেয়েদের জন্য | Quotes for girls | Jokes for Girls | Shayari for Girls by Shayars Mehfil

Shayari Quotes Jokes For Girls' | বাংলা শায়ারী জোকস্ মেয়েদের জন্য | Quotes for girls | Jokes for Girls | Shayari for Girls by Shayars Mehfil

    Shayars Mehfil, নিজের থেকে রোগা কাউকে দেখলে খুব আনন্দ হয়, https://shayarsmehfil.blogspot.com, shayari for girls
    আমরা নারী ভাই, আমরা সব সহ্য করতে পারি । 😌🙂 একমাত্র Boyfriend এর বান্ধবীকে ছাড়া 😒😑
    মা আমার Bestfriend😌 তাই আমি মায়ের সাথে সব কথা Share করি🤗 কিন্তু আমি এটা ভুলে যাই যে মায়ের Bestfriend হল আমার বাবা😑
    আগলে নিও অভিমানের আলতো আদল তোমার নামেই না হয় পড়বো কাজল❤🌚🌻
    সব নারী যেমন দেবী হয় না🙅‍♀️ তেমনি সব পুরুষ কিন্তু ধর্ষক হয় না❤
    পর জন্মে তুমি যদি রবি হও❤🌻 আমি তোমার কাছে আসবো কাদম্বরীর বেশে😊🥀 কাদম্বরীরা কিন্তু মরে যায় প্রতি গল্পের শেষে👋💐
    ~নীল রঙ ছিল ভীষণ প্রিয়, তাই তো সব কিছু নীলিয়ে দিল~🌸🥀🔹️
    ❤আমি রাধার মতো কলঙ্ক যে চাই রং মশালের আগুন মেখে, সূর্য হয়ে যাই। দাফন হবো তোর সাথে, তাই কাফন খুঁজে যাই। রাধার মতো কলঙ্ক যে চাই। আমি রাধার মতো কলঙ্ক যে চাই।🙃
    আমার শরীরে আজ প্রজাপতি এসে বসেছে🦋🦋 আমার কেন জানি মনে হচ্ছে আমার বিয়ের ফুল ফুটে গেছে😍🙈
    আমার খালি ঘুম পায় 😴😪 আর আমার কথা শুনে মা আমাকে শুধু পিটাতে চায়🙂🌚
    শ্যাম্পুর প্যাকেট ছিরতে গিয়ে শ্যাম্পু খেয়ে ফেলি 😑🙂
    এখনও পর্যন্ত পোস্টে রিচ কী জিনিস তা না জানা এবং না বোঝা এক অবুঝ শিশু আমি☺️😇🌚
    প্রথমে আসে Unlucky🌚 তারপর এসে ভীষণ Unlucky 🙂 আর তারপর আসে সেই হতভাগা যার সাথে আমার বিয়ে হবে😌😂😝
    সারাদিন বসে বসে Makeup-এর ভিডিও দেখি🌚 অথচ অর্ধেক Mekeup kit এর নামই এখনও জানিনা🙂 😪🥴
    আমাকে মডেল হওয়ার থেকে কেউ আটকাতে পারত না😌 আজ শুধু একটা Dslr ওয়ালা দাদা আর Makeup artist দিদি নেই বলে আমি মডেল হতে পারলাম না 🙂💔
    না জানি আমার শাশুড়িমা একা একা সংসারের সব কাজ কীভাবে করছে🥺 শুনছো গো, আমাকে তাড়াতাড়ি নিয়ে যাও আমার শাশুড়ি মায়ের কষ্ট আর সহ্য হচ্ছে না☺️🙃
    শুনলাম যে মেয়েরা বেশী হাসে তাদের শাশুড়ি নাকি দজ্জাল হয়🙂
    নিজের থেকে রোগা কাউকে দেখলে খুব আনন্দ হয়🌚 🤗🤩
    একবার শুধু থোবরাটা সুন্দর হতে দাও🌚 তারপর আমিও দেখিয়ে দেবো রোজ ভালো ভালো photo upload করা কাকে বলে😌😒😪
    I'm sorry বর🥺 এখনও অবদি তোমাকে বিয়ে করতে পারলাম না 🙂🙃
    পুরো Facebook জুড়ে শুধু বিয়ে আর বিয়ে🙄 আমি মনে হয় একাই আছি যে নাকি বিয়েবাড়ি যাইনি😒 সবার বিয়ে বাড়ির ছবি দেখতে দেখতে Depression-এ চলে যাচ্ছি🙂
    Dear Bestfriend (Janu)-আমি চাই তোর বর যেন টাকলা হয় 😂 যাতে ঝগরা লাগলে মাথায় তবলা বাজাতে পারিস😉 😂🤩
    না দাড়ি তে পুরুষ...না পাঞ্জাবীতে পুরুষ... নারীদের👸 সম্মান করে যে সেই আসল পুরুষ.... 👸👈🙏👍😊☺️😎
    বিয়েবাড়িতে‌ কী সুন্দর সুন্দর ছেলে এসেছে😍🤩🙈 কিন্তু‌ আজ তো আমারই বিয়ে 😕😒
    I wish 😌 যদি একটা বরবাজার থাকতো🤗 তাহলে সেখান থেকে একটা বর কিনে আনতাম😁🤩
    মোটা হতে গেলেও ভাগ্য লাগে🌚 শুধু গাদা গাদা গিললেই হয়না😤😒 উদাহরণ হিসেবে আমাকেই দেখুন😑🙂
    ছেলেপক্ষ- আমাদের মেয়ে‌ পছন্দ না🌚 আমার মা- মেয়ে তো আমাদেরও পছন্দ না😒 সেইজন্যই তো আপনাদের বাড়ি পাঠিয়ে দিতে চাচ্ছি😬
    কাল দেখলাম আমার Boyfriend অন্য মেয়ের সাথে ঘুরছে🥲 নেহাত আমার বর ছিল আমার সাথে🙂 নাহলে সালাকে হাতেনাতে ধরতাম😬
    - আমার শহরে তুমি ছাড়া অন্য কারো প্রবেশ নিষিদ্ধ 🖤🙂 - আমার আমিটা তোমার তুমি তে সীমাবদ্ধ 🖤😌🥀
    চারিদিকে এতো চুল Straight করা Celebrity দিদিদের মাঝে নিজেকে কেমন যেন বস্তির মেয়ে‌ পচি‌ মনে হয়🌚 🙂😪
    Boy- মামনি, ময়দা নাকি Lakme Girl- Out of your aukat 😌 It's Maybline new york😎
Read Also :

Last Word

💖 I tried to do my best to write this post on "Bengali Shayari Quotes Jokes For Girls' | বাংলা শায়ারী জোকস্ মেয়েদের জন্য | Quotes for girls | Jokes for Girls | Shayari for Girls by Shayars Mehfil." I will Update this Post whenever i get more content about "Bengali Shayari Quotes Jokes For Girls' | বাংলা শায়ারী জোকস্ মেয়েদের জন্য | Quotes for girls | Jokes for Girls | Shayari for Girls by Shayars Mehfil."

I hope you have liked it and Please do Share with your friends and follow our blog for more.
If you like our posts, please ENCOURAGE us by COMMENTING so that we can post more like this.

If you have any query you can Contact Us.

"Bengali Shayari Quotes Jokes For Girls' | বাংলা শায়ারী জোকস্ মেয়েদের জন্য | Quotes for girls | Jokes for Girls | Shayari for Girls by Shayars Mehfil" This Post Is Protected By DMCA Reproduction In Any Way Is Strictly Prohibited!
©ShayarsMehfil | All Rights Reserved.

Copyright: https://shayarsmehfil.blogspot.com/

1 comment

Write your Beautiful Comment 😇