ফানি পিক, ফানি পোস্ট, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলা, ফানি স্ট্যাটাস, হাসির পিকচার, হাসির ছন্দ, হাসির জোকস, হাসির পোস্ট, হাসির গল্প, হাসির পোস্ট, ফেসবুক হাসির স্ট্যাটাস, হাসির উক্তি

ফানি পিক, ফানি পোস্ট, ফানি ভিডিও হাসির, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলা, ফানি স্ট্যাটাস, হাসির পিকচার, হাসির ছন্দ, হাসির জোকস

ফানি পিক, ফানি পোস্ট, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলা, ফানি স্ট্যাটাস, হাসির পিকচার, হাসির ছন্দ, হাসির জোকস, হাসির পোস্ট, হাসির গল্প, হাসির পোস্ট, ফেসবুক হাসির স্ট্যাটাস, হাসির উক্তি

ফানি পিক, ফানি পোস্ট, ফানি ভিডিও হাসির, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলা, ফানি স্ট্যাটাস, হাসির পিকচার, হাসির ছন্দ, হাসির জোকস, হাসির পোস্ট, হাসির গল্প, হাসির পোস্ট, ফেসবুক হাসির স্ট্যাটাস, হাসির উক্তি- হাসির কথা হাসির কৌতুক হাসির ছবি বাংলা হাসির জোকস হাসির ধাঁধা রোমান্টিক হাসির গল্প জোকস হাসির ভালোবাসার হাসির sms হাসির টিকটক ভিডিও ছোটদের হাসির গল্প হাসির জোকস হাসির ছন্দ হাসির এস এম এস কৌতুক বাংলা হাসির হাসির কমেন্ট বাংলা হাসির নাটক মিরাক্কেল হাসির জোকস ।

ফানি পিক, ফানি পোস্ট, ফানি ভিডিও হাসির, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলা, ফানি স্ট্যাটাস, হাসির পিকচার, হাসির ছন্দ, হাসির জোকস




সুন্দর কে?
তুমি
বুদ্ধিমান কে?
তুমি
মিষ্টি কে?
তুমি
কে ভালো বন্ধ ?
তুমি
মিথ্যা কথা কে বলে?
সেটা হোলাম আমি!😂🤣
ছেলে ড্রাইভিং লাইসেন্স পাওয়ার পর তার বাবর
প্রথম উপদেশ: "দেখো বাবা জেখানে হোক আর জাকে হোক ধাক্কা মারো, 
কিন্ত সুধু সস্তা জিনিশ এই ধাক্কা মেরো।"
স্বামী:আমাদের ছেলেটা পুর আমার মগজ পেইছে। 
স্ত্রী: আমারো তাই মনে হয়.. 
কারণ আমার মগজ তা এখনো আমার সাথেই আছে
Someone : তোমারা বাবর বয়ষ কতো? 
Me : আমার আর আমার বাবর বয়ষ একই 
Someone: কি!! এটা কি কোরে সম্ভব?! 
Me : আরে, আমি জন্মানোর পর তো উনি বাবা হয়েছেন!
Customer : আমি এই পঁচা মাছ খেতে পারছি না। তোমাদের ম্যানেজার কোথায়? ডাকো ওনাকে। 
Waiter : সরি স্যার, ওনাকে ডেকেও লাভ নেই। উনি ওই পচা মাছ খাবেন না।।
commerce prof: কোনো business শুরু করার সবচেয়ে important finance source কি ? 
student: sir, শশুর মশাই।
কেনো সবার একের বেশি girfriend থাকা উচিত?! 
করন Monopoly সবসময় বাজে ডিকে নিয়ে যায়। 
আর Competetion সবসময় অনোতির পথে নিয়ে যায়।।
শুধু 20% ছেলেদের মাথায় বুদ্ধি থাকে। 🤔
তাহলে বাকিদের কাছে কি থাকে? 
বাকিদের কাছে Girfriend থাকে!
Baba: বাবা, এবার জন্মদিনে তোমার কি Gift চাই? 
Me: বেশি কিছু না বাবা। সুধু একতা রেডিও, যেটা একটা Sports Car এর সাথে থাকবে।
Tallent, Luck আর Problem এর পার্থক্য কি? 
2 টা ছেলে 1 টা মেয়েকে ভালবাসে= Problem 
1টা ছেলে 2 টা মেয়েকে ভালবাসে = Tallent 
2 টা মেয়ে একটা ছেলে কে ভালবাসে= Luck
Attitude কাকে বলে? 
3 টা পিঁপড়ে একটা হাতি কে আস্তে দেখলো। 
1st: আমরা ওটা কে মেরে ফেলবো। 
2nd: আমরা ওর ঠ্যাং ভেঙ্গে দেবো। 
3rd: বেচারা কে ছেরে দে, আমরা 3জন ও একা এটা ঠিক না।
রাতে চাঁদ, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? 
গোলাপ লাল, কোকিল কালো, সবার চেয়ে তুমি ভালো। 
আকাশ নীল, মাঝে সাদা, গোয়াল ঘরে তুমি বড়া…
Girl: ওই আমাদের Engagement এর দিন তুমি আমাকে Ring 💍 দেবে তো? 
Boy: হ্যাঁ একদম, কোন Sim দিয়ে ring📞 দেবো তোমায়? Airtel নাকি Jio?
যখন আকাশে কালো মেঘ করে, 
তোমার কথাই মনে পরে. যখন বৃষ্টি হয়, তোমার কথাই মনে পরে. 
যখন সেই বৃষ্টি তে আমি ভিজে যাই , তখনও তোমাকেই শুধু মনে পরে । 
এবার বলোতো আমার ছাতা টা কবে ফেরত দেবে!?
Doctor : আপনি আর 2 ঘন্টার মাধ্যে মারা যাবেন।
আপনি কি কারো সাথে দেখা করতে চান? 
Patient : হ্যাঁ , আমি একজন ভালো ডাক্তার এর সাথে দেখা করতে চাই।
Teacher: মাহত্মা গান্ধী কে? 
Student: মাহত্মা গান্ধী হবেন ওই লোকতা জিনি মুন্নাভাই কে নিজের গার্লফ্রেন্ড কে ইমপ্রেস করর ব্যপারে Help কোরেছিলো...
Wife: ইশশ! আমি যদি খবরের কাগজ হতাম ! 
তাহোলে সারাদিন তোমাযর হাতে, তোমার কাছ থাকতাম! 
Husband: সত্যি, তুমি যদি আমার খবরের কাগজ হতে! তাহলে রোজ আমি একটা নতুন পেতাম !
বিয়ে হল অনেকটা Public Toilet এর মতো !! 
যারা বাইরে দারিয়ে থাকে, তারা ঢোকার জন্য ব্যাস্ত থাকে। 
আর যারা ভেতরে আছে তারা বেরোনোর জন্য বেরোতে চায় !!
Husband আর Wife হলো গাড়ির Tyre এর মতো । 
একটা খারাপ হয়ে গেলেই গড়ি চলতে পারে না! 
তাই .. সবসময় একটা Extra Tyre রাখবেন ..
ভগবান সব জায়গা তে থাকতে পারেন না জন্যই Maa কে সৃষ্টি করেছেন ।।
ঐদিকে আবার .. শয়তান রাও সব জায়গায় থাকতে পারবেন না জন্যই Sasuri কে সৃষ্টি করছেন।
ওই ! আমি আগমী রবিবার ই বিয়ে করছি তাই একটা ছোটো পার্টি ও হবে । 
খুব কম লোকজন কে ডেকেছি । তুমি ও এসও প্লিজ। 
কোন উপহার আনতে হবে না। শুধু পারলে বিয়ে করার মতো একটা পাত্রী নিয়ে এসো !!
একটা মেয়ে একটা ছেলে কে বলে : তুমি খুব সুন্দর, খুব সুদর্শন, 
খুব মিষ্টি.. ওহ Sorry .. তোমাকে মিষ্টি বলতে পারবো না। 
তাহোলে পিঁপড়ে রা খেয়ে সেশ কোরে ফেলবে!! :P
কিচ্ছুদিন আগে আমাকে আমার Gf কল করেছিল
"হ্যালো, তুমি আমার বড়িতে চলে এসো, কেও নেই বারিতে। "
আমি ওর বারি গিয়ে দেখি সত্যি কেউ বাড়িতে নেই… 
শালা ,.. আমাকে কি ও Security Guard মনে করে নাকি,..!
আমি তোমায় শুধু এতটুকু বলতে চাই, তুমি আমার খুব প্রিয় Friend । 
তুমি কাদলে,আমি কাদি, তুমি হাসলে, আমি হাসি…. 
তুমি যখন জানালা দিয়ে ঝাপ দাও,আমি পিছন থেকে দেখি,আর হাসি.. 
তখন ভালো ছেলে টাকেও চোরের মতো লাগে..।।
আরে, সবসময় মনে রাখবে মূর্খামি ছাড়া, জ্ঞান থাকতে পারে না, 
ugliness ছড়া, beauty থাকতে পারে না। তাই বলছি...। 
এই দুনিয়ায় তোমার দরকার আছে....
আমার রাতে ঘুম নেই, আমার দিনে কাজ নেই,
আমি ভগবান কে জিজ্ঞেশ করলাম 
"আমি কি প্রেমে পড়েছি?" 
ভগবান বল্লেন: "না বৎস, সামনেই তোমার Result ..!"
Teacher: তুমি একটা অপদার্থ! 
যানো, তোমার বয়সে Bilgates ক্লাসে ১st হত ! 
Student: কিছু মনে করবে না স্যার! 
আপনার বয়সে হিটলার আত্মহত্যা করেছিল !
Girlfriend: উফফ বড্ডো টাইট! 
Boyfriend: দারাও, আমি থেলছি। 
Girlfriend: জোর করে ঢোকাও. 
Boyfriend: আহ.. পারছি না 
Girlfriend: ইশ ! ব্যথা লাগছে। 
Boyfriend: বাদ দাও একটা নতুন আংটি কিনতে হবে ।
Girlfriend: এখন আংটির দোষ,.. 
প্রথম দিনে ঢোকানোর সময় তো বললে না "বাদ দাও ঢুকবে না ,.."
একতা মেয়ে একদিন Greeting Card কিন্তে গেলো 
grl: আপনার কাছে কোন Romantic Card আছে?
দোকানদার: এটা দেখো: "to the boy i ever loved" 
grl:বাহ! great! আমাকে এই Card কার্ড 10 টা দেন।
বিয়ের সময় কেন স্বামী স্ত্রীর হাত ধরে থাকে? 
কারন এটাই রিতি। যেমন বক্সার রা ফাইট এর বয়স করে থাকে!!
তুমি নাচতে জানো?
জানো না! চেষ্টা কোরো সত্যি পারোনা?! 
তার মানে তুমি পাপ্পু. করন শুধু পাপ্পু নাচতে পারে না।
একতা জুবতি মেয়ে এক বুড়ো লোক কে বিয়ে করলো। 
সবাই জিগ্গেস করলো: "এর মধ্যে তুমি কি দেখলে?" 
মেয়েঃ "টাকা, আর তার দিন ও কম..
হিমেশ একটা ছবি জুম করবে কি করে?
"জারা জুম জুম, জারা জুম জুম..."
বন্ধুরা, আমি গান্ধীজির ছবি সংগ্রহ করছি,
তোমাদের সবার কাছে এটাই Request...
কিছু ফটো দিয়ে আমায় Help করো
Condition এটাই যে, Photo টা 500 অথবা 2000 টাকার নোটের মধ্যে থাকতে হবে।।
আমি একজন ভাড়াটে খুনি,
আমি টাকার জন্য খুন করি, কিন্তু তুমি চিন্তা করো না, 
তুমি তো আমার প্রিয় বন্ধু, তাই তোমাকে আমি খুন করার জন্য টাকা নেব না।
Teacher: কোনো বই বিক্রেতা হতে গেলে বই টাতে কি কি থাকা উচিত?! 
Student:sir, book er cover e ekta meye aar meyer gaye no cover.

Last Word 

বন্ধু আমাদের এই ফানি জোকস গুলি ভালো লাগলে নিচে কমেন্ট বাটন এ ক্লিক করে  আমাদের কমেন্ট করে জানাবেন । পরবর্তী তে আমরা তোমার জন্য আরো চরম কিছু জোকস পোস্ট করবো ।

Tags : ফানি পিক, ফানি পোস্ট, ফানি ভিডিও হাসির, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলাফানি স্ট্যাটাস

 

Read Also :

Last Word

💖 I tried to do my best to write this post on "ফানি পিক, ফানি পোস্ট, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলা, ফানি স্ট্যাটাস, হাসির পিকচার, হাসির ছন্দ, হাসির জোকস, হাসির পোস্ট, হাসির গল্প, হাসির পোস্ট, ফেসবুক হাসির স্ট্যাটাস, হাসির উক্তি." I will Update this Post whenever i get more content about "ফানি পিক, ফানি পোস্ট, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলা, ফানি স্ট্যাটাস, হাসির পিকচার, হাসির ছন্দ, হাসির জোকস, হাসির পোস্ট, হাসির গল্প, হাসির পোস্ট, ফেসবুক হাসির স্ট্যাটাস, হাসির উক্তি."

I hope you have liked it and Please do Share with your friends and follow our blog for more.
If you like our posts, please ENCOURAGE us by COMMENTING so that we can post more like this.

If you have any query you can Contact Us.

"ফানি পিক, ফানি পোস্ট, ফানি স্ট্যাটাস, ফানি কমেন্ট, ফানি জোকস, ফানি ছন্দ, বাংলা, ফানি স্ট্যাটাস, হাসির পিকচার, হাসির ছন্দ, হাসির জোকস, হাসির পোস্ট, হাসির গল্প, হাসির পোস্ট, ফেসবুক হাসির স্ট্যাটাস, হাসির উক্তি" This Post Is Protected By DMCA Reproduction In Any Way Is Strictly Prohibited!
©ShayarsMehfil | All Rights Reserved.

Copyright: https://shayarsmehfil.blogspot.com/

Post a Comment

Write your Beautiful Comment 😇